নোয়াখালীতে মার্কেটে আগুন লেগে ৩০ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৫৮ এএম, ২৯ জুলাই ২০১৯

নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী রেল স্টেশনের পূর্ব-দক্ষিণ পাশে আগুন লেগে প্রায় ৩০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাত দেড়টার সময় এ অগ্নিকাণ্ড ঘটে।

নোয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার হুমায়ুন কার্নায়েল জানান, রাত দেড়টার সময় চৌমুহনী রেল স্টেশনের পূর্ব-দক্ষিণ পাশের মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ জেলা সদর মাইজদী, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ ও ফেনী থেকে মোট ৭টি ইউনিট আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে আসে।

সবগুলো ইউনিট প্রায় দেড় থেকে দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ২৫ থেকে ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

southeast

তিনি আরও জানান, পুড়ে যাওয়া প্রতিষ্ঠানগুলো বেশিরভাগ হলো ক্রোকারিজ, প্লাস্টিকের সামগ্রী অ্যালুমিনিয়াম, ওষুধসামগ্রীসহ বিভিন্ন পণ্যসামগ্রীর দোকান ছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও পরিমাপ করা সম্ভব হয়নি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

প্রসঙ্গত, গত মাসে একই মার্কেটের পূর্ব-উত্তর পাশে ভয়াবহ আগুনে প্রায় শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে যায়। এক মাস না যেতেই আবার একই ঘটনা ঘটল।

মিজানুর রহমান/এমএসএই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।