ফতুল্লায় ৩ দিন ধরে নিখোঁজ স্কুলছাত্র সাবিদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:৪৪ এএম, ২৯ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নাছিমুল ইসলাম সাবিদ নামের এক স্কুলছাত্র গত তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। সে ফতুল্লার পাগলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

শুক্রবার (২৬ জুলাই) বেলা ১১টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সাবিদ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকার সাইফুল ইসলাম বাবুর ছেলে। এ বিষয়ে শুক্রবার রাতেই নিখোঁজ সাবিদের মামা আব্দুর রহমান পিয়াল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১৪৪৫) করেন।

নিখোঁজ সাবিদের স্বজনরা জানান, শুক্রবার বেলা এগারোটার দিকে সাবিদ পাগলা নয়ামাটির নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার এক পর্যায়ে পাগলা বাজারের লোকজনের কাছ থেকে তারা জানতে পারেন, সাবিদ বাসা থেকে বের হয়ে তার কয়েকজন বন্ধুর সাথে এলাকার পাশেই বুড়িগঙ্গা নদীতে গোসল করতে যায়। সর্বশেষ দুপুর তিনটার দিকে তাকে পাগলা বাজার এলাকায় স্থানীয়রা দেখতে পান। এ খবর জানার পর সাবিদের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধবের সাথে যোগাযোগ করলেও তারা সাবিদের নিখোঁজ হওয়ার ব্যাপারে কোনো তথ্য দিতে পারেনি।

এদিন সন্ধ্যার পরেও বাসায় ফিরে না আসায় পরিবারের সদস্যরা আত্মীয়-স্বজনের বাসায় খোঁজাখুজি করে না পেয়ে শুক্রবার রাতেই সাবিদের মামা ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তবে এখন পর্যন্ত থানা পুলিশও নিখোঁজ সাবিদের কোনো সন্ধান দিতে পারেনি।

ফতুল্লা মডেল থানার বারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, জিডির বিষয়টি এখনও আমি জানি না। নিখোঁজের পরিবার হয়তো থানায় এসে ডিউটি অফিসারের মাধ্যমে জিডি করে চলে গেছে। তারা আমার সাথে যোগাযোগ করেনি। তারপরও যেহেতু জিডি করেছে এবং ছেলেটি নিখোঁজ রয়েছে বিষয়টি আমি গুরুত্ব দিয়ে দেখব। এছাড়া স্বজনদের সাথে সরাসরি কথা বলে যথাযথ আইনগত ব্যবস্থা নেব।

মো. শাহাদাত হোসেন/এমএসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।