চকরিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল হেলপারের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৭ জুলাই ২০১৯

কক্সবাজারের চকরিয়ায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মখোমুখি সংঘর্ষে হেলপার নিহত হয়েছে। তিনি যাত্রীবাহী বাসটির হেলপার বলে জানা গেছে। ২৭ জুলাই (শনিবার) সকাল ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী তমিজিয়া মাদরাসা গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. শাহাব উদ্দিন (৩৫) কক্সবাজারের চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড হালকাকারা গ্রামের জহির আহমদের ছেলে। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. জসিম উদ্দিন তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের বাসটি সকাল ৬টার দিকে মহাসড়কের খুটাখালী তমিজিয়িা মাদরাসা গেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।‘

তিনি বলেন, `ঘটনাস্থলে প্রাণ হারান শ্যামলী বাসের হেলপার শাহাবউদ্দিন। আহত হন ট্রাকের চালক। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ।’ নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

সায়ীদ আলমগীর/এমআরএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।