সড়ক দুর্ঘটনায় সিরাজ মেডিকেলের চেয়ারম্যানসহ নিহত ৩


প্রকাশিত: ১২:৩০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

নরসিংদীর মাধবদীতে ট্রাক ও পাজারো গাড়ির মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকসহ ৩ জনের মমান্তিক মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার রাইনাদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঢাকার মগবাজারের ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. সিরাজুল ইসলাম ( ৫৮), তার মেয়ের শ্বশুর আব্দুল খালেক (৬০) ও চালক অন্তু (৩০)।

পুলিশ জানায়, ঢাকার মগবাজার এলাকার ডা. সিরাজুল ইসলাম সকালে তার মেয়ের শ্বশুরকে নিয়ে হাসপাতালের জায়গা দেখার জন্য ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। পাজারো গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রাইনাদী নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে গিয়ে পড়ে। এতে গুরুতর আহত হয় গাড়িটির তিন যাত্রী। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ডা. সিরাজুল ইসলামসহ একে একে ৩ জনের মৃত্যু হয়।

মাধবদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়।

সঞ্জিত সাহা/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।