বাবার সঙ্গে গোসল করতে নেমে নদীতে ভেসে গেল শিশু আলফি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৪ জুলাই ২০১৯

রাজবাড়ীতে বাবার সঙ্গে নদীতে গোসল করতে নেমে স্রোতের তোড়ে ভেসে গেছে আলফি নামের সাত বছরের এক শিশু। বুধবার দুপুর ১টার দিকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গপ্রাসাদপুরের সুতা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ আলফি পার্শ্ববর্তী বড়লক্ষ্মীপুর গ্রামের মো. মিলনের ছেলে। সে চরনারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র।

RAJBARI-Missing

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুল ছুটির পর আলফি তার বাবার সঙ্গে পাশের গঙ্গপ্রসাদপুরের সুতা নদীতে গোসল করতে যায়। নদীতে নামার পর এক পর্যায়ে সে পানির স্রোতে ভেসে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা পানিতে নেমে শিশুটিকে খুঁজতে শুরু করে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে যোগ দেয়। প্রায় ৪ ঘণ্টা পর বিকেল ৪টা ৪০ মি‌নিটের দি‌কে নি‌খোঁ‌জের স্থান থেকে প্রায় ১০০ মিটার দূরে মৃত অবস্থায় তাকে উদ্ধার ক‌রা হয়।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, তার নেতৃত্বে ফায়ার সার্ভিসের ১০ জনের একটি টিম উদ্ধার কাজে অংশ নেয়। তাদের সঙ্গে স্থানীয়রাও যোগ দেয়। পরে বিকেল ৪টা ৪০ মি‌নিটের দি‌কে মৃত অবস্থায় শিশু‌টিকে উদ্ধার ক‌রা হয়েছে।

রুবেলুর রহমান/এমবিআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।