গাইবান্ধায় বন্যার পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১২:৩৭ এএম, ২২ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় বন্যার পানিতে ডুবে জান্নাতি আক্তার (৯) ও নিশাত রহমান (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিশাত রহমান গোবিন্দগঞ্জ উপজেলার খড়িয়া গ্রামের কুয়েত প্রাবাসী শাহ আলমের ছেলে। একই উপজেলার জিড়াই গ্রামের আব্দুল মজিদ মিয়ার মেয়ে জান্নাতি আক্তার।

রোববার (২১ জুলাই) বিকেলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিড়াই গ্রামে ও গুমাণীগঞ্জ ইউনিয়নের খরিয়া গ্রামে এ পৃথক ঘটনা ঘটে।

গুমানিগঞ্জ ইউপি চেয়ারম্যান এসএম রিপন জানান, দুপুরে বাড়ির উঠানে খেলা করছিল নিশাত। এক পর্যায়ে সে বাড়ির পাশে বন্যার পানি ভর্তি খালে পড়ে নিখোঁজ হয়। পরে বিকেলে খাল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজিবর রহমান জানান, বিকেল থেকে শিশু জান্নাতির কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে বাড়ির পাশে বন্যার পানিতে প্লাবিত একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জাহিদ খন্দকার/এমএসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।