পুঁতে ফেলা হলো নিষিদ্ধ আফ্রিকান মাগুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২০ জুলাই ২০১৯

যশোর মাছবাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফরমালিনযুক্ত মাছ ও নিষিদ্ধ আফ্রিকান মাগুর জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেলে ওই মাছ মাটিতে পুঁতে ফেলা হয়। একইদিন ভ্রাম্যমাণ আদালত বড়বাজার গোহাটা এলাকার রামনাথ স্টোর থেকে জব্দকৃত প্রায় এক মণ পলিথিন ধ্বংস করে।

মৎস্য সপ্তাহ উপলক্ষে দিনভর চালানো ভ্রাম্যমাণ আদালতের এদিনের অভিযানে শহরের শংকরপুর বটতলার খাঁন পোল্ট্রি অ্যান্ড ফিস ফিড ও মুজিব সড়কের মেসার্স খন্দকার ট্রেডার্সকে লাইসেন্সবিহীন মাছের খাদ্য বেচাকেনার অপরাধে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক যশোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ জাকির হাসান জানান, মৎস্য ও পশু খাদ্য আইন ২০১০ এবং মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ অনুযায়ী এসব ব্যবসায়ী ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে জেলা মৎস্য দফতরের সহকারী পরিচালক এসএম আশিকুর রহমান ও যশোর সদর উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব উপস্থিত ছিলেন।

মিলন রহমান/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।