অজ্ঞানপার্টির কবলে পিতা-পুত্র


প্রকাশিত: ১২:৫৫ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

মাদারীপুরের অজ্ঞানপার্টির কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন গরু ব্যবসায়ী আয়নাল খান (৪৫) ও তার ছেলে নজরুল খান (২৫)। শনিবার সন্ধ্যায় সার্বিক পরিবহনের একটি গাড়িতে করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম যাবার পথে এ ঘটনা ঘটে।

শিবচর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় মাদারীপুর থেকে সার্বিক পরিবহনের গাড়িতে করে ব্যবসায়ী আয়নাল খান ও তার ছেলে নজরুল খান গরু কেনার উদ্দেশ্যে মালিগ্রাম যাচ্ছিলেন। পথে অজ্ঞানপার্টির দেয়া শসা খেয়ে পিতা-পুত্র দুজনই গাড়ির মধ্যে অচেতন হয়ে পড়েন। পরে পরিবহনের লোকজন তাদের কাওড়াকান্দি ঘাটে নামিয়ে দেন।

এ সময় তাদের কাছে থাকা দুই লাখ আশি হাজার টাকা অজ্ঞানপার্টির লোকজন নিয়ে নেয় যায় বলে ব্যবসায়ীর ছেলে নজরুল ইসলাম দাবি করেন। শরীয়তপুর জেলার পালং থানার তুলাতলা বাজারে তাদের গ্রামের বাড়ি বলে পুলিশ জানিয়েছে।

শিবচর থানার ইনচার্জ আবদুস সাত্তার মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অসুস্থ পিতা-পুত্রকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরিবারের লোকদের হাতে তুলে দিয়েছে পুলিশ।

এ কে এম নাসিরুল হক/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।