ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিখোঁজ, উদ্ধার করলো ডুবুরি দল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোণা
প্রকাশিত: ১০:১০ পিএম, ১৫ জুলাই ২০১৯

শেষে বাড়ি ফেরার সময় দ্রুত গতির একটি ট্রাকের ধাক্কায় রাকিব (১৪) নামে এক শিক্ষার্থী খালের পানিতে নিখোঁজ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

সোমবার সকালে নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রাকিব একই এলাকার আ. খালেক মুন্সীর ছেলে এবং কৃষ্ণচর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাকিব প্রাইভেট পড়ে সহপাঠীদের সঙ্গে বাসায় ফিরছিল। এ সময় নোয়াপাড়া এলাকায় পৌঁছালে দুর্গাপুরগামী বেপরোয়া গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বিআরটিসি বাসকে ধাক্কা দিলে রাস্তার পাশে থাকা রাকিব খালের পানিতে গিয়ে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত পানিতে নেমে নিখোঁজ ছাত্রকে খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে খবর দিলে প্রথমে দুর্গাপুর ফায়ার সার্ভিস ও পরে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবরি দল কয়েক ঘণ্টার চেষ্টায় দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

কামাল হোসাইন/এমএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।