টেকনাফে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু


প্রকাশিত: ০৮:২৯ এএম, ১২ সেপ্টেম্বর ২০১৫

টেকনাফের শাহপরীরদ্বীপে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, শাহপরীরদ্বীপ ডাংগর পাড়ার মনির উল্লাহর ছেলে মহিউদ্দিন (৯) ও ইরফান উদ্দিন (৭)।  মহি স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে বঙ্গোপসাগরের স্থানীয় বেড়িবাঁধের ভাঙা অংশের খালে মাছ ধরতে যান মনির  উল্লাহ। ১০টার দিকে তার দুই ছেলে বাবার কাছ থেকে মাছ নিয়ে বাড়ি ফিরছিল। হঠাৎ দুই ভাই খালের পানিতে পড়ে তলিয়ে যায়। খবর পেয়ে পড়শিরা তাদের মরদেহ উদ্ধার করে তীরে নিয়ে আসে। দুই শিশুর অকাল মৃত্যুতে মনিরের পরিবার ও পুরো এলাকায় মাতম চলছে।

শাহপরীরদ্বীপ ডাঙ্গর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়েজ  উল্লাহ জাগো নিউজকে জানান, মহিউদ্দীন তার বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র এবং ইরফান উদ্দীন তার ছোট ভাই। তাদের এ মর্মান্তিক মৃত্যুর খবর বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বেদনার ছায়া ফেলেছে।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার খবরটি শুনেছেন বলে জানান।

সায়ীদ আলমগীর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।