পিঠা বিক্রি করে স্ত্রীকে নিয়ে হজে যাচ্ছেন মোহর আলী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৪ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মোহর আলী চিতই পিঠা বিক্রি করে সস্ত্রীক হজে যাচ্ছেন। পিঠা বিক্রি করার সময় তার স্বপ্ন ছিল হজ পালনে সৌদি আরবে যাবেন। মোহর আলীর সেই স্বপ্ন পূরণ হচ্ছে।

রোববার উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামের মোহর আলী ও তার স্ত্রী ফিরুজা বেগমকে নিয়ে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে রওনা দেন।

মোহর আলী বলেন, ‘আমি সারা জীবন চিতই পিঠা বিক্রি করে সংসার পরিচালনা করে আসছি। অনেক আগে থেকে আমার ইচ্ছা ছিল আমি হজ করবো। আল্লাহ পাক আমাকে কবুল করেছেন তাই আমি পবিত্র হজে যেতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ পাক যেন আমাকে কবুল করেন।’

তিনি আরও বলেন, ‘আমি হজে যাওয়ার জন্য অল্প অল্প করে টাকা জোগাড় করে রেখেছি। সেই টাকা দিয়ে হজে যাচ্ছি। আমি সব সময় বলতাম আল্লাহ যেন আমাকে হজ পালন না করিয়ে মৃত্যুবরণ না করেন। আল্লাহ আমার সেই চাওয়া পূরণ করেছেন।’

গোপালদী পৌরসভার প্যানেল মেয়র মো. আলী আজগর বলেন, তিনি একজন সৎ মানুষ। সারা জীবন পিঠা বিক্রি করেছেন। তিনি হজে যাচ্ছেন সত্যিই ওনাকে নিয়ে আমরা গর্ববোধ করি।

শাহাদাত হোসেন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।