একরাম হত্যাকাণ্ড : চার্জশিটভুক্ত আসামি গ্রেফতার


প্রকাশিত: ০৭:১৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৫

ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরাম হত্যাকাণ্ডের চার্জশিটভুক্ত আসামি মিজানুর রহমান আবুকে (৩২) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় শহরের বিরিঞ্চি এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় একরাম হত্যাকাণ্ডের চার্জশীটভুক্ত পলাতক আসামি মিজানুর রহমান আবুকে গ্রেফতার করা হয়।

মিজানুর রহমান ওই এলাকার কামাল হাজারী বাড়ীর নুরুল ইসলাম ননু মিয়ার ছেলে। একরাম হত্যা ছাড়াও আরো ২টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামি তিনি।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ মিজানুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমি সড়কে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যার পর একরামকে বহনকারী গাড়ীতে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। এ ঘটনায় ৫৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

জহিরুল হক মিলু/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।