ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক মৎস্য কর্মকর্তা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা দিনাজপুর
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ০৯ জুলাই ২০১৯

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকারকে (৫৫) ঘুষ গ্রহণের সময় হাতেনাতে আটক করেছে দিনাজপুর দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদের নিজস্ব কার্যালয় থেকে ঘুষ গ্রহণের সময় তাকে আটক করা হয়।

জেলা দুদকের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশের নেতৃত্বে একটি দল এ অভিযান চালায়। অভিযানের সময় উপজেলা মৎস্য কর্মকর্তার কাছ থেকে ঘুষ গ্রহণের ২০ হাজার টাকা নগদ উদ্ধার করা হয়।

জেলা দুদকের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান বলেন, সবুজ ইসলাম নামে এক ঠিকাদার উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকারের কাছে সরকারি পুকুর খননের বিল তুলতে যান। পুকুর খননের বিল হয়েছে ৩২ লাখ টাকা। বিল পরিশোধ করতে ঠিকাদার সবুজ ইসলামের কাছে মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকার পাঁচ লাখ টাকা ঘুষ দাবি করেন। মঙ্গলবার দুপুরে পাঁচ লাখ টাকার কিছু অংশ অর্থাৎ ২০ হাজার টাকা ঘুষ দিতে মৎস্য কার্যালয়ে আসেন সবুজ। বিষয়টি গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে দুদক। এ সময় অভিযান চালিয়ে মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকারকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করে দুদক। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান দুদকের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান।

এমদাদুল হক মিলন/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।