রিফাত হত্যা : ফের রিমান্ডে টিকটক হৃদয়-রাব্বি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০৬ জুলাই ২০১৯

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ১২ নম্বর আসামি টিকটক হৃদয় এবং সন্দেহভাজন অভিযুক্ত রফিউল ইসলাম রাব্বির দ্বিতীয় দফায় পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার বিকেলে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২ জুলাই (মঙ্গলবার) একই আদালত তাদের প্রথম দফায় পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন, রিফাত শরীফ হত্যাকাণ্ডে দায়ের করা মামলার ১২ নম্বর আসামি টিকটক হৃদয় ও সন্দেহভাজন অভিযুক্ত রাফিউল ইসলাম রাব্বিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে আদালত তাদের পাঁচদিনের রিমান্ডই মঞ্জুর করেন।

এর আগে গত ১ জুলাই (সোমবার) আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি ও ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা তানভীর একই আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এরপর গত ৪ জুলাই (বৃহস্পতিবার) রিফাত হত্যা মামলার ৪ নম্বর আসামি চন্দন ও ৯ নম্বর আসামি মো. হাসানও একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ৫ জুলাই (শুক্রবার) একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রিফাত শরীফ হত্যাকাণ্ডের ফুটেজ দেখে শনাক্ত হওয়া ও তদন্তে বেরিয়ে আসা অভিযুক্ত মো. সাগর ও নাজমুল হাসান। এছাড়াও এ মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজি সাতদিনের এবং অপর সন্দেহভাজন অভিযুক্ত সাইমুন পাঁচদিনের রিমান্ডে রয়েছেন।

সাইফুল ইসলাম মিরাজ/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।