সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রভাষক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:১০ পিএম, ০৬ জুলাই ২০১৯
ফাইল ছবি

সাতক্ষীরার পাটকেলঘাটায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জাহানারা খাতুন (৩৮) নামে এক প্রভাষক নিহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহানারা খাতুন পাটকেলঘাটা হারুণ-অর-রশীদ ডিগ্রি কলেজের জীববিজ্ঞান বিভাগের প্রভাষক এবং পার্শ্ববর্তী তালা উপজেলার নওয়াপাড়া গ্রামের শাহাদাত হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে জাহানারা খাতুন একটি ভ্যানযোগে কলেজের দিকে যাচ্ছিলেন। ভ্যানটি পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে মজুমদার ফিলিং স্টেশনের একটি তেলবাহী ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় ট্রাকচালক নজরুল ইসলামকে আটক ও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আকরামুল ইসলাম/এমবিআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।