ভোলায় ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত


প্রকাশিত: ০১:৪৫ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ছাত্রদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্কুল সূত্র জানায়, বৃহস্পতিবার সকালের দিকে স্কুল ক্যাম্পাসের খেলার মাঠে মাহি, নয়ন ও ইয়াদ নামে অষ্টম শ্রেণির তিন শিক্ষার্থী আড্ডা দিচ্ছিলেন। এ সময় তুচ্ছ ঘটনা নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এর এক পর্যায়ে ইয়াদ ধারালো ছুরি দিয়ে মাহি ও নয়নকে আঘাত করে। এতে উভয়ই গুরুতর জখম হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরপরই পুলিশ ও স্কুল শিক্ষকরা ঘটনাস্থল পরিদর্শ করেছেন। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম বলেন, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে স্কুলে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনা হবে।

আদিল হোসেন তপু/এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।