রাজুকে প্রেমঘটিত কারণেই হত্যা করা হয়


প্রকাশিত: ১০:৫৩ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

গোপালগঞ্জে কলেজছাত্র রাজু শেখকে প্রেম ঘটিত কারণে হত্যা করা হয়েছে বলে স্বীকার করেছেন মামলার প্রধান আসামি কাইয়ুম শেখ। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিনি হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেন।

গোপালগঞ্জ সদর থানা পুলিশ বুধবার দুপুরে নড়াইলের লোহাগাড়া থানার ছাগলছিড়া গ্রাম থেকে কাইয়ুম শেখকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত জাবীন নিম্মীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কাইয়ুম শেখ এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।

তিনি বলন, সদর উপজেলার দুর্গাপুর গ্রামের নাজমুল হোসেন গালিবের বোনের সঙ্গে নিহত রাজু শেখের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে হত্যাকাণ্ডের কয়েকদিন আগে গালিবসহ আরো কয়েকজন মিলে রাজুকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত ১৬ জুলাই সন্ধ্যার পর সাগর ও হাবিবুর রহমান নামে দুই যুবক রাজুকে তার বাড়ি থেকে দুর্গাপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের কাছে ডেকে নিয়ে যায়।

সেখানে তারা তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে। পরে ল্যাট্রিনের সেফটিক ট্যাঙ্কের ভিতর রাজুর মরদেহ ফেলে রেখে চলে যায়। মামলার তদন্ত কর্মকর্তা গোপালগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (ওসি) শফিকুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য দিয়েছেন।

এস এম হুমায়ূন কবীর/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।