গাইবান্ধায় দুই গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৯:১২ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালী ব্রিজ এলাকায় একটি কলাক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় দুই গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রংপুর-ঢাকা মহাসড়কের পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার তোলাতুলি গ্রামের পরাণ আলী ভূঁইয়ার ছেলে শাহজালাল (৫০)। গরু কেনার রশিদ থেকে ওই ব্যক্তিকে সনাক্ত করা হয়। অপর ব্যক্তির পরিচয় জানা যায় নি।

স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার সকালে কাটাখালি ব্রিজের হাওয়াখানা নামক এলাকায় হাত-পা বাঁধা ও গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় ওই দুই ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে যায়।

তাদের দু`জনের পরনে ছিল প্যান্ট ও শার্ট। তাদের পকেটে গরু কেনার কয়েকটি রশিদ পাওয়া গেছে। রশিদগুলো লালমনিরহাট জেলার বড়বাড়ি হাটের। ধারণা করা হচ্ছে বড়বাড়ি হাট থেকে গরু কিনে ফেরার পথে তারা দুর্বৃত্তদের কবলে পড়ে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জাগো নিউজকে জানান, ধারণা করা হচ্ছে তারা দুজনই গরু ব্যবসায়ী। তাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার ধারণা, দুর্বৃত্তরা তাদের শ্বাসরোধ ও ছুরিকাঘাতে হত্যা করে গরু ও টাকা ছিনতাই করে কাটাখালি ব্রিজ এলাকায় মরদেহ দুটি ফেলে রেখে যায়।

অমিত দাশ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।