যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে শিশুর আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ৩০ জুন ২০১৯
প্রতীকী ছবি

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে নূর ইসলাম (১৫) নামে এক শিশু ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার বিকেলে কেন্দ্রের দ্বিতীয় তলার ১১ নম্বর কক্ষে ফ্যানের সঙ্গে লুঙ্গির ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। তার মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সে গাইবান্ধা জেলার মান্দরমাথা এলাকার মতিউর রহমান মতির ছেলে। একটি চুরির মামলায় এক মাস ১০ দিন আগে গাইবান্ধা আদালত তাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী সুপার সাইদুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন, বিকেলে কেন্দ্রর শিশুরা প্রাচীরের মধ্যে মাঠে খেলা করছিল। এ সময় নূর ইসলাম কেন্দ্রের দ্বিতীয় তলার ১১ নম্বর কক্ষে লুঙ্গি পেচিয়ে আত্মহত্যা করে। আনসার সদস্য শান্তি পানি উত্তোলনের জন্য ৬টার দিকে মোটরের সুইচ দিতে গিয়ে লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক তারেক শামস বলেন, ছেলেটির গলায় ফাঁস লাগার চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

মিলন রহমান/এমএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।