শরণখোলায় চেক জালিয়াতির মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার


প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৫

চেক জালিয়াতির মামলায় বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রদলের সভাপতি বেল­াল হোসেন মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলা সদর রায়েন্দা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বেল­াল হোসেন মিলন বছর তিনেক আগে সেনাবাহিনীর তত্বাবধায়নে ঠিকাদারি কাজ নিয়ে পটুয়াখালীর গলাচিপায় আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ করেন। প্রকল্পের কাজ করার সময় ওই এলাকার হাজী এন্টারপ্রাইজ থেকে রড ও সিমেন্ট ক্রয় বাবদ দোকানের মালিক হাজী আ. মান্নানকে দশ লাখ টাকার যশোর ট্রাস্ট ব্যাংকের একটি চেক প্রদান করেন। কিন্তু ওই ব্যাংকে জমা দিয়ে টাকা তুলতে গিয়ে অপর্যাপ্ত টাকার কারণে তা ডিজঅনার হয়।

এ ঘটনায় হাজী আ. মান্নান ২০১৩ সালের ১৮ সেপ্টেম্বর লিগাল নোটিশ প্রদান করে পটুয়াখালীর আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় চলতি বছরের ২৭ জুলাই পটুয়াখালীর যুগ্ম দায়রা জজ (ভারপ্রাপ্ত) প্রথম আদালতের বিচারক আবু জাফর মো. নোমান এনআইএ্যাক্টের ১৩৮ ধারায় বেল­াল হোসেন মিলনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ত্রিশ লাখ টাকা জরিমানার রায় ঘোষণা করেন।

শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আ. রহমান জানান, সাজাপ্রাপ্ত হওয়ার পর মিলন পালাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। আর সেই সূত্রে তাকে গ্রেফতার করা হয়েছে।

শওকত আলী বাবু/এআরএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।