দাউদকান্দিতে যুবদল নেতাসহ ৬ জন জেলহাজতে


প্রকাশিত: ০৫:৩২ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫
যুবদল নেতা জাহাঙ্গীর আলম

ট্রাকে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনায় দায়ের করা মামলায় কুমিল্লার দাউদকান্দি উপজেলা যুবদলের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলমসহ ছয়জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। সোমবার দুপুরে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক।

আদালত সূত্রে জানা যায়, দুপুরে যুবদলের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলমসহ ছয়জন কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করে। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কুমিল্লা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অপর আসামিরা হলেন, দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ন কবির অরুন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. হযরত আলী মাস্টার, যুবদল নেতা মিজানুর রহমান ও মো. মাসুদ।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুরে ট্রাকে পেট্রলবোমা নিক্ষেপের অভিযোগে পুলিশ বাদী হয়ে যুবদল নেতা মো. জাহাঙ্গীর আলমসহ ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

কামাল উদ্দিন/এআরএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।