যত দিন শেখ হাসিনা ক্ষমতায় ততদিন উন্নয়ন হবেই : পাটমন্ত্রী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ৩০ মে ২০১৯

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, বাংলাদেশের মাটিতে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান হবে না। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আর যারা তরুণ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে তাদের কেউ বিচারের হাত থেকে রেহাই পাবে না। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর এলাকায় ভোলাবো ইউনিয়ন পরিষদ মাঠে ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

পাটমন্ত্রী বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। যত দিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন ততদিন পর্যন্ত দেশে উন্নয়ন হবেই। আজকে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বসভায় উন্নত দেশ হবে।

সন্ত্রাস-মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আওয়ামী লীগ সরকার কঠোর অবস্থান রয়েছে উল্লেখ করে পাটমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়নের রোল মডেল। দেশ যখন উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে তখন এসব অর্জনকে ম্লান করতে একশ্রেণির দেশদ্রোহী, জঙ্গিরা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তারা দেশকে পিছিয়ে দিতে চায়। কয়েকদিন পরই মুসলমানদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরকে ঘিরে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিরা দেশের কোথাও যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আশকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাক্তার কৃষ্ণ দয়াল দাস প্রমুখ।

মীর আব্দুল আলীম/এএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।