কুষ্টিয়ায় সোয়া দুই কোটি টাকা মূল্যের ভারতীয় পণ্য আটক


প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

কুষ্টিয়ায় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে রাজবাড়ী থেকে দুই কোটি ২০ লাখ টাকা মূল্যের গরু মোটাতাজাকরণ ট্যাবলেটসহ ভারতীয় কাপড় আটক করেছে। আটককৃত ট্যাবলেট ও কাপড় রোববার কুষ্টিয়া কাস্টমসে জমা করা হয়েছে।

বিজিবি সূত্র জানায়, ‘দরলা এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিমিটেড’ এর একটি কাভার্ডভ্যানে (ঢাকা মেট্রো ড-১১-৩৮১৪) অবৈধ ভারতীয় থান কাপড় ও গরু মোটাতাজাকরণ ট্যাবলেট পরিবহন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৯টার দিকে টহল দল কাভার্ডভ্যানটি রাজবাড়ী এলাকায় সন্ধান পায়।

সেখানে অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানটি আটক করে কুষ্টিয়ার সেক্টর সদর দফতরে নিয়ে আসে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

"
চোরাচালান পণ্য ও বিষাক্ত ট্যাবলেট নিশ্চিত হওয়ায় টাস্কফোর্সের মাধ্যমে আটককৃত চোরাচালানী মালামাল গণনা করে ১৮ লাখ ৪৩ হাজার ৭৫০ পিস গরুর মোটাতাজাকরণ ট্যাবলেট ও ১৬ হাজার ৪৮৫ মিটার উন্নতমানের থান কাপড় পওয়া যায়। যার আনুমানিক মূল্য দুই কোটি ২০ লাখ ৩ হাজার ২৫০ টাকা বলে বিজিবি সূত্র দাবি করেছে।

আল-মামুন সাগর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।