ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক


প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়ায় হরিমুঞ্জুরী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই বিদ্যালয়ের ধর্ম বিষয়ের শিক্ষককে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে বিদ্যালয়ের কাছ থেকে তাকে আটক করা হয়।

আটক শিক্ষকের নাম মনোজিত চন্দ্র সরকার। তিনি কাপাসিয়া উপজেলার পিরোজপুর গ্রামের খোকন চন্দ্র সরকারের ছেলে।

কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, বিকালে ওই ছাত্রী পড়তে কাপাসিয়া কলেজ রোড এলাকার একটি কোচিং সেন্টারে যাচ্ছিল। এ সময় শিক্ষক মনোজিত চন্দ্র সরকার ওই ছাত্রীকে রাস্তা থেকে ডেকে নিজের কোচিং সেন্টারে নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনাটি ওই ছাত্রী তার পরিবারকে জানায়। বিষয়টি জানাজানি হলে রোববার এ ঘটনার প্রতিবাদে এবং অভিযুক্ত শিক্ষকের বিচার দাবিতে ওই বিদ্যালয়ের ছাত্রীরা ক্লাস বর্জন করে।

তিনি আরো জানান, খবর পেয়ে রোববার বিকেলে অভিযুক্ত শিক্ষক মনোজিত চন্দ্র সরকারকে আটক এবং ছাত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
                        
আমিনুল ইসলাম/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।