চুরি করতে ঢুকে শো-রুমে আগুন দিল চোর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৬ মে ২০১৯

চোরের দেয়া আগুনে রাজশাহী নগরীর একটি পর্দার শো-রুম পড়ে গেছে। শনিবার রাত পৌনে ২টার দিকে নগরীর সাহেববাজার এলাকার রাজশাহী পর্দা গ্যালারিতে এ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শো-রুম মালিকের ভাষ্য, নগদ টাকাসহ চোরের হাতে গেছে অন্তত ৬ লাখ টাকা। অভিযোগ পেয়ে জড়িতদের খুঁজছে পুলিশ। তবে মেলেনি তাদের সন্ধান।

শো-রুমের মালিক এফাজুর রহমানের দাবি, চুরি ও অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ভেন্টিলেটর ভেঙে দোকানে প্রবেশ করে সংঘবদ্ধ চোরেরা এ অগ্নিকাণ্ড ঘটিয়েছে। বেরিয়ে যাওয়ার সময় পেট্রল ঢেলে দোকানে আগুন ধরিয়ে দেয় তারা। নিয়ে গেছে নগদ টাকা এমনকি সিসি ক্যামেরা এবং রিসিভার বক্স। এ নিয়ে থানায় অভিযোগ দিয়েছি আমি।

Fire-rajshahi

বিষয়টি নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ নিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

জানতে চাইলে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, রাত ১টা ৪৪ মিনিটে আগুন লাগার খবর আসে। প্রথমে একটি ইউনিট গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। এর ১০ মিনিট পর দ্বিতীয় ইউনিট গিয়ে অভিযানে অংশ নেয়। প্রায় ৩০ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকা। তবে উদ্ধার হয়েছে আরও ২০ লাখ টাকার মালামাল। মালিকপক্ষের দাবি, দাহ্য পদার্থ থেকে আগুন ছড়িয়েছে। সেটির অনুসন্ধান চলছে বলেও জানান তিনি।

ফেরদৌস সিদ্দিকী/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।