হবিগঞ্জে বজ্রপাতে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ২৪ মে ২০১৯
প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জে বজ্রপাতে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। শুক্রবার এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, মাধবপুর উপজেলার বুল্লা গ্রামের জিতু মিয়ার ছেলে ফয়ছল মিয়া (৩৫) ও তার সঙ্গী ধান কাটার কয়েকজন শ্রমিক হাওর থেকে ধান নিয়ে বাড়ি ফিরছিল।

এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই ফয়সল মারা যান। এতে তার সঙ্গী সামসু মিয়া (৩৪) ও খোকন মিয়া (৩৫) গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে, নবীগঞ্জ উপজেলার গুজাখাইড় গ্রামের কৃষক সিজিল মিয়া (৪৫) শুক্রবার বাড়ির পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যান। এ সময় বৃষ্টিপাত শুরু হলে বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত সিজিল মিয়া ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

নবীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন জানান, বৃষ্টির সময় বাড়ির পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যান সিজিল মিয়া। এ সময় বজ্রাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী জানান, মৃতের সম্পূর্ণ তথ্য সংগ্রহ করা হচ্ছে। তাকে সরকারি সহায়তা প্রদান করা হবে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।