বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১০:৪৫ এএম, ২২ মে ২০১৯

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দুর্নীতিমুক্ত ও ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে চায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য। বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য দ্বিধা-দ্বন্দ্ব ভুলে সকলকে ঐক্যের মাধ্যমে কাজ করতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক ও মানবিক সকল সূচকে বাংলাদেশের উন্নয়ন অভূতপূর্ব। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ক্ষুধা, দারিদ্র্য ও বৈষম্যমুক্ত উন্নত দেশে পরিণত হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের যাত্রা শুরু করেছে। একের পর এক উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। কোনো বাধাই দেশকে পিছিয়ে দিতে পারবে না।

কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও কাঞ্চন পৌরসভা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি প্রমুখ।

মীর আব্দুল আলীম/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।