বগুড়ায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ৪


প্রকাশিত: ০১:০১ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

বগুড়ায় নৃপেন্দ্রনাথ বর্মন (২০) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার পর তার ব্যবহৃত ব্যাটারিচালিত ইজিবাইকটি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাতে শহরের ফুলবাড়ি মোগলিশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নৃপেন্দ্রনাথ বগুড়া শহরের ফুলবাড়ি এলাকার মৃত করুণা চন্দ্র বর্মনের ছেলে। পরে পুলিশ শিবগঞ্জ থানার গনেশপুর এলাকা থেকে ওই ইজিবাইকটি উদ্ধারের পর চার যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন ফুলবাড়ি এলাকার মো. সেলিমের ছেলে তৌহিদ মিয়া (১৮) একই এলাকার মোস্তফা আলীর ছেলে মাসুদ রানা (১৮), হারেক আলীর ছেলে আরিফ রহমান (১৮) এবং সানোয়ার ইসলামের ছেলে সাকিল ইসলাম (১৮)।

বগুড়া সদর থানার এসআই আব্দুল মোন্নাফ জানান, সন্ধ্যার দিকে শহরের ফুলবাড়ি মহিলা কলেজ রোড এলাকা থেকে নৃপেনের বাটারিচালিত ইজিবাইক ভাড়া করে একই এলাকার চার যুবক।  তারা ইজিবাইকটি নিয়ে ফুলবাড়ি মোগলিশপুর এলাকার পৌঁছলে নৃপেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ করতোয়া নদীতে ফেলে দেয়।

ইজিবাইকটি নিয়ে ওই চার যুবক বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা দিয়ে জয়পুরহাট যাবার পথে গনেশপুর এলাকার পুলিশ বক্সের সামনে গেলে তাদের আচরণ দেখে পাহারারত পুলিশের সন্দেহ হয়। তাদেরকে আটক করে শিবগঞ্জ থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ তারা পুলিশের কাছে হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করে। পরে তাদের গ্রেফতার করা হয়।

বগুড়ার সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) গাজিউর রহমান জানান, নৃপেন্দ্রনাথকে হত্যার পর তার লাশ হত্যাকারীরা করতোয়া নদীতে ফেলে দেয়। নদীতে উদ্ধার অভিযান পরিচালনা করা হলেও লাশ পাওয়া যায়নি। অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে।

লিমন বাসার/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।