বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশিত: ০২:৪৪ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মো. হানিফ শেখ (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় চারজন আহত হন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদরের দড়াটানা ব্রিজসংলগ্ন মেরিন একাডেমির সামনে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত হানিফ শেখ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার তেলিগাতী ইউনিয়নের মালমগাছি গ্রামের আব্দুল হাসেম শেখের ছেলে।

আহতরা হলেন, নিহতের বাবা আব্দুল হাসেম শেখ (৭০), মা সাদিয়া বেগম (৬৫), ভাইজি লিমা (১৮) প্রতিবেশি মোশারফ শেখের স্ত্রী বকুল বেগম (৩৫)। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় লিমাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের চাচতো ভাই আব্দুস ছালাম জানান, হানিফ সকালে খুলনায় তার মা-বাবাকে ডাক্তার দেখিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দড়াটনা ব্রিজ থেকে নামার সময় একটি ট্রলিকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

শওকত আলী বাবু/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।