আমরা যা করি দিনের আলোতে : কৃষিমন্ত্রী


প্রকাশিত: ০৯:৫৩ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, জনগণের যা প্রাপ্য তা দিনের বেলায় প্রকাশ্যে বুঝিয়ে দেই। রাতে কোনো কাজ করিনা। এটাই আমাদের সরকার পরিচালনার বৈশিষ্ট্য। আমরা রাতের কারবারি না, যা করি দিনের আলোতে।

শুক্রবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে অনুদানের চেক বিতরণকালে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, সুচের কাজ সুচ করবে। আর সুতার কাজ সুতা করবে। আমি কারো কাজে হস্তক্ষেপ করি না। উপজেলার কাজ উপজেলা করবে, ইউনিয়নের কাজ ইউনিয়ন করবে। এ সময় তিনি জনপ্রতিনিধিদের কাজের হিসাব আদায় করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

কৃষিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যা বলার প্রকাশ্যে বলেন, সাহসের সঙ্গে বলেন। জনগণের কল্যাণের জন্য রাত-দিন হিসাব করেন। কখনও নিজের জীবন-মৃত্যুর হিসাব করেন না।

এ সয়ম অন্যান্যের মধ্যে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অঞ্জন কুমার পাল, পুলিশ সুপার মেহেদুল করিম, ইউএনও আবু সাঈদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা জিয়াউল ইসলাম, সাধারণ সম্পাদক ফজলুল হক, কৃষক প্রতিনিধি রেজাউল করিমসহ নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কৃষিমন্ত্রী নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ধর্মীয়-শিক্ষা-সামাজিক প্রতিষ্ঠান, ৯৩জন প্রতিবন্ধীদের মাঝে ভাতার চেক, ঢেউটিন, সেলাই মেশিন ও মসজিদের জন্য কার্পেটসহ সর্বমোট ২২ লাখ সাড়ে ৩৭ হাজার টাকার চেক ও নগদ অর্থ বিতরণ করেন।

হাকিম বাবুল/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।