নেত্রকোনায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

দাম্পত্য কলহের জের ধরে পাষণ্ড স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূ রিনা আক্তার (২৫) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা গ্রামের মিজানুর রহমান বাবুলের সঙ্গে প্রায় তিন বছর আগে নেত্রকোনা সদর উপজেলার দূগিয়া গ্রামের আবুল কাশেমের মেয়ে রিনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিলো। তাদের দাম্পত্য জীবনে এক বছরের একটি শিশু রয়েছে। বৃহস্পতিবার বিকেলে স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে পাষণ্ড স্বামী বাবুল রিনার বুকে ছুড়িকাঘাত করেন। তার আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পূবর্ধলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে পূর্বধলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে বলেন, রিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। ঘাতক স্বামী বাবুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

কামাল হোসাইন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।