লাঞ্ছনাকারী শিক্ষকদের বহিষ্কার দাবি পঙ্কজ দেবনাথের


প্রকাশিত: ০৩:০৭ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য আমিনুল হক ভূঁইয়াকে লাঞ্ছনাকারী শিক্ষকদের বহিষ্কারের দাবি জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ।

বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ দাবি জানান। পঙ্কজ দেবনাথ তার বক্তব্যে গত রোববার শাবিতে শিক্ষকদের ওপর ছাত্রলীগের হামলার প্রসঙ্গটি টেনে আনেন।

তিনি বলেন, `শাবিতে সেদিন উপাচার্যকে লাঞ্ছিত করেন শিক্ষকরা। এই লাঞ্ছনা সহ্য করতে না পেরেই ছাত্রলীগ নেতাকর্মীরা এগিয়ে এসেছিল। এজন্য কেন্দ্রীয় ছাত্রলীগ শাবির তিন ছাত্রলীগ নেতাকে বহিষ্কারও করেছে। কিন্তু যেসব শিক্ষক উপাচার্যকে লাঞ্ছিত করলেন তাদের তো কোনো শাস্তি হলো না! তাদেরও শাস্তি হওয়া উচিত। তাদেরও বহিষ্কার করতে হবে।

পঙ্কজ দেবনাথ যখন শাবির আন্দোলনরত শিক্ষকদের বহিষ্কার দাবি করে বক্তব্য রাখছিলেন তখন সম্মেলনের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত মঞ্চে উপস্থিত ছিলেন। তবে অর্থমন্ত্রী তার বক্তব্যে শাবি প্রসঙ্গে কোনো কথা বলেননি।

ছামির মাহমুদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।