চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ তিন নারী গ্রেফতার


প্রকাশিত: ০৯:১৫ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

চাঁপাইনবাবগঞ্জ শহরের শাহ নেয়ামতুল্লাহ কলেজ মোড় থেকে তিন হাজার পিস ইয়াবাসহ তিন নারীকে গ্রেফতার করেছে  গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গাজীবুরা গ্রামের মৃত দুলাল হোসেনের স্ত্রী নাজমা বেগম জাহেরা (৩৬), ভোলা জেলার চরকুঠরীর মৃত মানিকের মেয়ে হালিমা খাতুন (৩৪) ও একই জেলার বোরহান উদ্দিন উপজেলার পাখীরা গ্রামের আব্দুস সালামের স্ত্রী লাইজু আক্তার (৩২)।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোর্ত্তুজা জাগো নিউজকে জানান, তিন নারী ঢাকা থেকে হানিফ এন্টারপ্রাইজের একটি বাসে বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ এসে শহরের শানেয়ামতুল­াহ কলেজ মোড়ে অবস্থান করেন। বোরখা পরিহিত ওই তিন নারীর গতিবিধি দেখে সন্দেহ হলে স্থানীয়দের খবরের ভিত্তিতে ডিবি পুলিশ তাদের আটক করেন। এসময় তাদের তল্লাশি করে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

পরে তাদের নিয়ে দিনভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। বুধবার রাত ১০টার দিকে তাদের সদর থানায় হস্তান্তর এবং তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।
 
এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।