ক্যান্সার আক্রান্ত বন্ধুর জন্য আলোকচিত্র প্রদর্শন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৯:১১ এএম, ২৭ এপ্রিল ২০১৯

পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ক্যান্সার আক্রান্ত ইঞ্জিনিয়ার হাসিবের চিকিৎসা তহবিলের জন্য আলোকচিত্র প্রদর্শন করেছেন তার বন্ধুরা। শুক্রবার বিকেল সাড়ে ৪টায় পটুয়াখালী শিশু একাডেমিতে শিহাব রাহমানিয়া’র আয়োজনে ‘ত্রিবেণী’ শিরোনামে ফটোগ্রাফি প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মহিউদ্দিন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ‘ত্রিবেনী’র কিউরেটর গোসাই পাহলোভী ও ক্যান্সার রোগে আক্রান্ত ইঞ্জিনিয়ার হাসিবের বাবা বিশ্বাস হাবিবুর রহমান। এতে স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠানের আয়োজক ‘ত্রিবেণী’ ও আলোকচিত্র প্রদর্শনীর পরিচালক শিহাব রাহমানিয়া।

hasib

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো মতিউল ইসলাম চৌধুরী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হাসিবের বাবা বিশ্বাস হাবিবুর রহমানের হাতে নগদ এক লাখ টাকা চিকিৎসা সহায়তা প্রদান করেন।

এ সময় বিশ্বাস হাবিবুর রহমান তার ছেলের জন্য সবার কাছে দোয়া চান।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।