নড়াইল হবে ক্লিন এবং গ্রিন জেলা : মাশরাফি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনের এমপি ও জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলব। সুন্দর ও বাসযোগ্য ‘ক্লিন নড়াইল, গ্রিন নড়াইল’ গড়ে তোলা হবে। এ কাজে স্থানীয় প্রশাসনসহ সবাইকে সহযোগিতা করতে হবে।

নড়াইল জেলা প্রশাসনের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে উন্নয়নবিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাশরাফি বিন মর্তুজা।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বুধবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা শুরু হওয়ার কথা থাকলেও বেলা সোয়া ১টার দিকে সভায় উপস্থিত হন এমপি মাশরাফি বিন মর্তুজা।

এর আগে সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে শহরের রূপগঞ্জের বাঁধাঘাটে ‘ক্লিন নড়াইল, গ্রিন নড়াইল কর্মসূচির’ আওতায় নড়াইলের চিত্রা ও নবগঙ্গা নদীর কচুরিপানা পরিষ্কার অভিযানের উদ্বোধনী অনুষ্ঠান হয়। প্রধান অতিথি হিসেবে সেখানে উপস্থিত থাকার কথা থাকলেও উপস্থিত হতে পারেননি এমপি মাশরাফি।

জেলা প্রশাসক আঞ্জুমান আরার সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষের সভায় প্রধান অতিথি ছিলেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশিদ, সিভিল সার্জন ডা. আসাদ-উজ জামান মুন্সি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য বিভাগ ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা। সভায় নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে স্থানীয় প্রশাসনসহ সবার সহযোগিতা চান মাশরাফি বিন মর্তুজা।

হাফিজুল নিলু/এএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।