বাকি না দেয়ায় নারী দোকানির উপর হামলা


প্রকাশিত: ১২:৩২ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

রাজশাহী মহানগরীর সুজানগর এলাকায় ডিম বাকি না দেয়ার ঘটনায় শাহানা (৩৫) নামের এক নারী দোকানির উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে এ ঘটনার জের ধরে ওই নারী দোকানিকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়া হয়।

এ ঘটনায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪০নং ওয়ার্ডে ভর্তি আছেন। আহত শাহানা ওই এলাকার মৃত সামাদের মেয়ে।

আহত শাহানা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, বুধবার দুপুরে তিনি দোকানের জন্য প্রয়োজনীয় কিছু পণ্য কিনে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ওই এলাকার রেজাউলের ছেলে বখাটে রাজা (২৫) তার কাছে এক হালি ডিম বাকি চান। এসময় তিনি বাকি দিতে অপারগতা প্রকাশ করে অন্য দোকান থেকে ডিম কিনে নিতে বলেন। এ কথা শুনে বখাটে রাজা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসময় তিনি রাজাকে ভদ্র ভাষায় কথা বলার জন্য অনুরোধ করলে তিনি চলে যান। এরপর এক ঘণ্টা পর বখাটে রাজাসহ কয়েকজন অজ্ঞাত যুবক তার বাসার ভেতরে গিয়ে আবারো অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন। শাহানা তাদের গালির প্রতিবাদ জানালে বখাটে রাজা তার হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় অজ্ঞাত পরিচয়ধারী যুবকরা তাকে লাঠি দিয়ে বেধরক মারপিট করেন।

পরে বাড়ির সামনে থাকা ছোট মুদি দোকানটি ভাঙচুর করে ভেতরে থাকা মালামাল লুট করে নিয়ে যান। এ ঘটনায় বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জাগো নিউজকে জানান, বিষয়টি তিনি জানতেন না। ঘটনা শুনে ওই নারী দোকানির বাসায় পুলিশ পাঠানো হয়েছিলো। তবে বখাটে রাজা পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাহরিয়ার অনতু/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।