ধরলা ব্রিজে টোল প্রত্যাহারের দাবিতে কর্মসূচি


প্রকাশিত: ১২:১২ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

কুড়িগ্রামের ধরলা ব্রিজে নতুন করে আরোপিত টোল প্রত্যাহারের দাবিতে সপ্তাহব্যাপি বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। নাগরিক অধিকার আন্দোলন, কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে কুড়িগ্রাম প্রেসক্লাবে বিশিষ্ট নাগরিকদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়।

কুড়িগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান ও নাগরিক অধিকার আন্দোলনের আহ্বায়ক কাজিউল ইসলামের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, আওয়ামী লীগ নেতা অলক সরকার, সাঈদ হাসান লোবান, অধ্যক্ষ মজিবর রহমান, এমদাদুল হক এমদাদ, মোনাব্বার হোসেন মিন্টু, ওয়াহেদুন্নবি সাগর প্রমুখ।

টোল প্রত্যাহারের দাবিতে বুধবার সকালে শহীদ মিনার চত্বরে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হ্অে। বৃহস্পতিবার সকালে নাগেশ্বরী বাসস্ট্যান্ডে সমাবেশ, শুক্রবার বিকেলে পাটেশ্বরী বাজার ও ভোগডাঙায় পথসভা, রোববার বিকেলে ঘোগাদহ বাজারে পথসভা, ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে যাত্রাপুর হাটে পথসভা, ১৩ সেপ্টেম্বর সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত শহীদ মিনার মোড়স্থ জিরো পয়েন্টে গণসমাবেশ ও সড়ক অবরোধ কর্মসূচি পালিত হবে।

নাজমুল হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।