কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন


প্রকাশিত: ০৭:২৮ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

গাজীপুর কালীগঞ্জের জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার সংবাদ পাওয়া গেছে। আর এ ঘটনায় মঙ্গলবার বেলা ১১টায় ওই ঘাতক স্বামীকে আটক করেছে থানা পুলিশ।
 
কালীগঞ্জ থানা পুলিেশের উপ-পরিদর্শক (এসআই) মো. সোহরাওয়ার্দী হোসেন পরিবারের বরাদ দিয়ে জাগো নিজউকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন গ্রামের মৃত সুনীল চন্দ্র করের ছেলে শংকর চন্দ্র কর (৩৫) কালীগঞ্জের চুপাইর গ্রামের অনিল চন্দ্রে রায়ের মেয়ে প্রিয়াংকা চন্দ্র রায়কে (২২) আট মাস আগে বিয়ে করেন। স্বামী শংকর পেশায় একজন কৃষক। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের সংসারে টানাপোড়েন চলছিল। কথায় কথায় স্বামী শংকর স্ত্রীকে মারধর করতেন।

সোমবার সকালে শংকর স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। পরে রাত তিনটার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বিষয় নিয়ে ঝগড়া হয় এবং এক পর্যায়ে তা থেমেও যায়। মঙ্গলবার সকাল ৮টায় প্রিয়াংকাকে তার মা ডাকতে গেলে তিনি দেখেন মেয়ে রক্তাক্ত অবস্থায় নিস্তেজ নিথর হয়ে বিছানায় পড়ে আছে। ঘরের মেঝেতে ভাত ছড়ানো ছিটানো এবং বিছানায় শুয়ে আছে স্বামী শংকর। পরে প্রিয়াংকার মায়ের আত্মচিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে স্বামীকে আটক করেন এবং থানায় খবর দেন। আর আহত প্রিয়াংকাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার প্রিয়াংকাকে মৃত ঘোষণা করেন।

নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্টানুযায়ী তার গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ শংকরকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে জানান, পরিবারের লোকজনের সহযোগিতায় আমরা ঘাতক স্বামী শংকর চন্দ্র করকে আটক করতে পেরেছি।         

আব্দুর রহমান আরমান/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।