লালমনিরহাটে বজ্রপাতে স্কুলশিক্ষকের মৃত্যু


প্রকাশিত: ০৬:৩১ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাকালীবান্ধায় স্কুলশিক্ষক আব্দুল কাদের সাজু (৪০) বজ্রপাতে মারা গেছেন। এসময় আহত হয়েছেন ৩ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে ওই উপজেলার গেন্দুকুড়ি এলাকায় নিজ শ্বশুর বাড়িতে ব্রজপাতে তার মৃত্যু ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবদুল কাদের শ্বশুর বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে হঠাৎ বৃষ্টির সময় বজ্রপাত ঘটে। এসময় গুরুতর আহত হয়ে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি উপজেলার ডাকালীবান্ধা আলহাজ্ব সমসের উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি পূর্ব বেজগ্রাম এলাকার নজরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

একই সময় বজ্রপাত ঘটলে আহত অবস্থায় হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়েছেন সোহেল রানা (১০), ইউনুস আলী (৫০) ও মোহসেনা বেগম (২৫)। গুরুতর অবস্থায় ইউনুস আলীকে (৫০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টংভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান সেলিম হোসেন জাগো নিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও স্বাস্থ্য কর্মকর্তা রমজান আলী জাগো নিউজকে জানান, আহতদের চিকিৎসা চলছে সকালে এক জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিউল হাসান/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।