রূপগঞ্জে বকেয়ার দায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


প্রকাশিত: ১০:৩৬ এএম, ৩১ আগস্ট ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২৭ কোটি ৪১ লাখ টাকা বিল বকেয়ার দায়ে একটি রফতানিমুখী শিল্প-প্রতিষ্ঠানের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। সোমবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার লিতুন ফ্রেবিক্স নামে শিল্প-প্রতিষ্ঠানের গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সোনারগাঁও জোনের যাত্রামুড়া এলাকায় অবস্থিত কার্যালয়ের ব্যবস্থাপক আতিকুল হক সিদ্দিকী, সাহিদুর রহমান, উপ-ব্যবস্থাপক মশিউর রহমান, সহ-প্রকৌশলী হিল্টন পাল, আসাদুজ্জামান আজাদ, মাসুদ আহাম্মেদ, উপ-সহ-প্রকৌশলী নুরুল ইসলাম, আবু শাহিন, কাউসার আলম পলাশ প্রমুখ।

গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিষয়টি নিশ্চিত করে সহ-প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ জানান, লিতুন ফ্রেবিক্স নামে শিল্প-প্রতিষ্ঠানটি মাসের পর মাস তিতাসের বিল পরিশোধ না করে ব্যবসা পরিচালনা করে আসছিল। এ পর্যন্ত ৬৩ মাসের বিল বকেয়া রয়েছে।

তিনি আরো বলেন, শিল্প-প্রতিষ্ঠানটির মালিক নজরুল ইসলাম ঢালীকে বার বার বিল পরিশোধের জন্য বলা হলেও তারা বিল পরিশোধ করেননি। তাই তিতাস কর্তৃপক্ষ গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করেছেন। বকেয়া বিল পরিশোধ করা হলে পুনরায় গ্যাস সংযোগটি দেয়া হবে।

মীর আব্দুল আলীম/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।