ব্যালট ছিনতাই, মুন্সীগঞ্জে ৩ কেন্দ্রে ভোট স্থগিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ৩১ মার্চ ২০১৯

ব্যালট ছিনতাইয়ের অভিযোগে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। রোববার দুপুর ২টার দিকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থগিত কেন্দ্রগুলো হচ্ছে- গজারিয়া উপজেলার ২নং ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয়, ১৯ নং লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১২ নং বৈদ্যেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়। ব্যালট ছিনতায়ের অভিযোগে এসব কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার হাসান সাদী জানান, কেন্দ্রগুলোতে ভোটার সংখ্যা যথাক্রমে ২ হাজার ৫৩৮, ২ হাজার ৩৫ ও ৩ হাজার ৬৬১ জন। দুপুর ১টা থেকে এসব কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে ভোটগ্রহণ বন্ধ করা হয়।

১৯ নং লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার আফজাল হোসেন জানান, কিছু দুর্বৃত্ত জোরপূর্বক ব্যালট ছিনতাই করে নৌকা ও পদ্মফুল মার্কায় সিল মারে। বিষয়টি রিটার্নিং অফিসারকে জানালে তিনি ভোটগ্রহণ বন্ধ করার নির্দেশ দেন।

নুপুর চৌধুরী/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।