স্কুলছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড


প্রকাশিত: ০৭:৫৬ এএম, ৩০ আগস্ট ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে ওবায়দুল্লাহ (২৭) নামে এক বখাটে যুবকের ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সকাল ১০টার দিকে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ এ কারাদণ্ডাদেশ দেন।

ওবায়দুল্লাহ আশুগঞ্জ বাজারের একটি দোকানে পাঁচকের কাজ করেন। তিনি শরীয়তপুর জেলা সদরের হারুকান্দি গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালে উপজেলার রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী নিজ বাড়ি থেকে বিদ্যালয়ে আসছিলো। এসময় বিদ্যালয়ের সামনের সড়কে আগে থেকে দাঁড়িয়ে থাকা বখাটে ওবায়দুল্লা ওই ছাত্রীর পথরোধ করে তাকে উত্যক্ত শুরু করে। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে ওবায়দুল্লাহ দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা উপজেলার রেলগেইট এলাকা থেকে ওবায়দুল্লাহকে আটক করে রওশন আরা জলিল উচ্চ বিদ্যালয়ে নিয়ে আসার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ ভ্রাম্যামণ আদালতের মাধ্যমে তাকে কারাদণ্ড দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার কুমার সিংহ বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ছাত্রীকে উত্যক্ত করার দায়ে ওবায়দুল্লাকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।