পলাশবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে


প্রকাশিত: ০৩:০১ পিএম, ২৯ আগস্ট ২০১৫

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে স্বাধীন মিয়া (২০) নামে এক যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়। স্বার্ধীন উপজেলার হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে।

পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তালুকজামিরা গ্রামের শিশু কন্যাটিকে স্বাধীন ফুসলিয়ে জনৈক লুলু চৌধুরীর গোয়ালঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির আত্মচিৎকারে ধর্ষককে হাতে-নাতে আটক করে পুলিশে খবর দেন লোকজন।

পরে ঘটনাস্থল থেকে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে পলাশবাড়ী থানায় মামলা (নং-১৮, তাং-২৮/০৮/১৫) দায়ের করেছেন বলে জানান ওসি।
 
অমিত দাশ/এমজেড/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।