‘আমাকে হুমকি দিয়েছেন আ.লীগ নেতা’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ০৯ মার্চ ২০১৯

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা খাতুন শিখাকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেলে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা খাতুন শিখা।

তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি কলসি প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছি। এরই মধ্যে ইউনিয়ন পর্যায়ে সভা ডেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা কলসি প্রতীকের প্রার্থীর সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধের ঘোষণা দেন।

মাহমুদা খাতুন শিখা বলেন, বিষয়টির কারণ জানতে শুক্রবার উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বেগম জহুরা লতিফ, সাধারণ সম্পাদক ও আমি এবং তার স্বামী সরোয়ার কাউসার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার বাসভবনে যাই। এ সময় ছানোয়ার হোসেন বাদশা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকের প্রার্থী জেলি আক্তারের পক্ষে ইউপি সদস্য মিজানুর রহমান মিজানকে ডেকে এনে আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য সমঝোতার প্রস্তাব দেন। এই প্রস্তাবে আপত্তি করায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাদশা আমার পক্ষে কাজ করবে না এবং কোনো মিছিল-মিটিংয়ে নেতাকর্মী যাবে না বলে হুমকি দেন। এ সময় আমার বিরুদ্ধে দুদক ও তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে মর্মে ভয়ভীতি দেখানো এবং হুমকি দেয়া হয়।

Sarishabari-(1)

তিনি আরও বলেন, পরে জেলি আক্তারের পক্ষে ইউপি সদস্য মিজানুর রহমান মিজানের নেতৃত্বে আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য একটি লিখিতপত্রে স্বাক্ষর নেয়া হয়। পরে আমি সেখান থেকে চলে আসি। জোর করে স্বাক্ষর নিলেও আমি শেষ পর্যন্ত নির্বাচনে থাকব। ১০ মার্চের নির্বাচনে ভোটারদের কলসি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজা বেগম চামেলী, প্রচার সম্পাদক ইরা বেগম, পৌর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা রাশেদা পারভীন খুকুমনি, সরোয়ার কাউসার ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহিদুল আরমান জয় প্রমুখ।

এএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।