পরিচয় পত্র পেল ৩৭৮ জন জেলে


প্রকাশিত: ০৮:৫৫ এএম, ২৯ আগস্ট ২০১৫

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৬টি ইউনিয়নের ৩৭৮ জন জেলেকে পরিচয়পত্র প্রদান করা হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে মির্জাপুর উপজেলা প্রশাসন মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতৃ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি, জেলেদের নিবন্ধন ও পরিচয়পত্র প্রদান প্রকল্পের পরিচালক মো. আরিফুর রহমান তরফদার, টাঙ্গাইল জেলা মৎস্য কর্মকর্তা রনজিৎ কুমার পাল, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আহসান হাবিবসহ প্রমুখ।
 
পরে অতিথিবৃন্দ উপজেলার পৌরসভা, ভাওড়া, লতিফপুর, ভাদগ্রাম, গোড়াই ও বহুরিয়া ইউনিয়নের ৩৭৮ জন জেলের হাতে পরিচয়পত্র তুলে দেন।

এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।