গাইবান্ধায় টেন্ডার নিয়ে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০২:২৪ পিএম, ০৬ মার্চ ২০১৯

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকারি জলাশয় ইজারার টেন্ডার ফেলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

গোবিন্ধগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, সরকারি জলাশয় ইজারার জন্য উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে রাখা টেন্ডার বাক্সে টেন্ডার ফেলা নিয়ে আওয়ামী লীগের গোবিন্ধগঞ্জ আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরীর সমর্থক ও সাবেক সংসদ সদস্য গোবিন্দগঞ্জ আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে দুপুরের দিকে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

gaibandha

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয় পক্ষের ১০জন আহত হয়েছে। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে বলে ওসি জানান।

জাহিদ খন্দকার/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।