বিয়ের গাড়ি ফেলে কনেকে নিয়ে পালাল বর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১২:১২ পিএম, ০৪ মার্চ ২০১৯

বিয়ে বাড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের হানায় সাজানো গাড়ি ফেলে কনেকে নিয়ে পালিয়েছেন বর। রোববার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ঘুগী গ্রামের আলমগীর হোসেনের ছেলে সেনাবাহিনীতে কর্মরত আল আমিনের সঙ্গে একই উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের আজিজ মেকারের মেয়ে এবারের এসএসসি পরিক্ষার্থী ফাতেমা আক্তারের (১৪) বাল্যবিবাহ বিয়ে হচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন বিয়েবাড়ির উদ্দেশে রওনা দিলে তা আগেভাগেই টের পেয়ে কনেকে নিয়ে পালিয়ে যান বর। পরে ওই বাড়ি থেকে ফাতেমা আক্তারের মাকে আটক করে মির্জাপুর থানায় নিয়ে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ফাতেমার মা জানান, ‘দুই মাস আগেই সামাজিকভাবে তার মেয়ের বিয়ে সম্পন্ন হয়ে যায়। আজ শুধু আনুষ্ঠানিকভাবে মেয়েকে ছেলের হাতে তুলে দেয়ার জন্য আয়োজন করা হয়েছিল। পড়াশোনায় মনোযোগী না হওয়ায় মেয়েকে বিয়ে দিতে চেয়েছিলাম। তার আগেই বিয়ের অনুষ্ঠান বন্ধ হয়ে গেল।’

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বলেন, বর-কনেকে থানায় হাজির করার পর বিয়ের কাবিননামা যাচাই বাছাই করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।