রাতে বাড়ি থেকে বেড়িয়ে সকালে ট্রেনের নিচে ঝাঁপ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০২:১৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

রাজশাহীতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন সেলিমা বেগম (৪৫) নামে এক নারী। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী নগরীর মহিষবাথান উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সেলিনা বেগম নগরীর কাশিয়াডাঙ্গা থানার হারুপুর এলাকার আরমান আলীর স্ত্রী। সোমবার দিবাগত রাতে বাড়ি থেকে বের হন তিনি। এ ঘটনায় রাজশাহী রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজশাহী রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসলাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা মেইল মহিষবাথান উত্তরপাড়া অতিক্রম করছিল। এ সময় ট্রেনে কাটা পড়েন ওই নারী। মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে স্বজনরা মরদেহ শনাক্ত করেন। দুপুরে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে এসআই আসলাম বলেন, রাতে পরিবারের সদস্যদের অজান্তে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই নারী। স্বজনরা দাবি করছেন- তিনি মানসিক ভারসাম্য হারিয়েছেন। তবে পারিবারিক কলহের জেরে তিনি বাড়ি ছেড়েছিলেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।