তারেকের বিরুদ্ধে চার্জ গঠনের প্রতিবাদে ছাত্রদলের মিছিল


প্রকাশিত: ০২:২১ পিএম, ২৭ আগস্ট ২০১৫

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ দাখিলের পর চার্জ গঠনের প্রতিবাদে মিছিল-সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। বৃহস্পতিবার বিকেলে নগরের জিন্দাবাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদের সভাপতিত্বে ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ লোকমান ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নার যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি সাইদ আহমদ।

জেলা ছাত্রদলের প্রথম সভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেল, মহানগর ছাত্রদলের প্রথম সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সিনিয়র যুগ্ম-সম্পাদক শাহ রুমেল, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা ছাএদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মকসুদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়াম্যান, তরুণ্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ দাখিল করে সরকার বিএনপি ও জিয়া পরিবারকে ধ্বংসের নানা কৌশল অবলম্বন করছে।

বক্তারা আরো বলেন, সরকারি পেটুয়া বাহিনী দিয়ে বিএনপির স্বাভাবিক ও গণতান্ত্রিক রাজনীতির পথে বাধা সৃষ্টি করছে। নেতৃবৃন্দ বিএনপির ছাত্রদলসহ সকল রাজনৈতিক কারাবন্দিদের মুক্তি দাবি জানান।

ছামির মাহমুদ/এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।