বেনাপোলে তরুণকে আটকে রেখে নির্যাতন


প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৭ আগস্ট ২০১৫

যশোরের বেনাপোলে এক তরুণকে আটকে রেখে মারধর ও শরীরে সুচ ফুটিয়ে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে বেনাপোল বন্দরের টার্মিনাল পাড়ার খালেকের বাড়ি থেকে সোহেল (১৭) নামে ওই তরুণকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে পোর্ট থানা পুলিশ। উদ্ধারকৃত তরুণ একই গ্রামের সাজ্জাত হোসেনের ছেলে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

সাজ্জাত হোসেন জাগাে নিউজকে জানান, তিনি বেনাপোলে একটি বাড়িতে ভাড়া থাকেন। বুধবার সন্ধ্যা থেকে তার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তিনি জানতে পারেন টার্মিনাল পাড়ার খালেকের বাড়িতে তার ছেলেকে আটকে রেখে নির্যাতন করা হচ্ছে।

বিষয়টি তিনি পুলিশকে জানালে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে বিকেলে সোহেলকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেন। এসময় খালেক পালিয়ে যান। পরে পুলিশ খালেকের বাবাকে আটক করে থানায় নিয়ে আসেন। তিনি অভিযোগ করেন, তার ছেলেকে বেঁধে রেখে মারধর ও শারীরে সুচ ফুটিয়ে নির্যাতন করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) নূর আলম জাগো নিউজকে জানান, সোহেল প্রশাসনকে খবর দিয়ে খালেকের চোরাচালান পণ্য ধরিয়ে দিয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে খালেক তাকে ধরে নিয়ে নিজ বাড়িতে আটকে রেখে নির্যাতন করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত খালেকের বিরুদ্ধে পুলিশ পেটানোসহ একাধিক মামলা রয়েছে বলে ওই এসআই জানান।

মো. জামাল হোসেন/এমজেড/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।